কুয়েত ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা?

দূর প্রবাসে এবং দেশে অবস্থানরত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। কুয়েত ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা জানার জন্য আমাদের পেজে আসার জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি। বর্তমান বিশ্বের অন্যতম উন্নত এবং দ্রুত অর্থনৈনিক বিপ্লব ঘটানো রাষ্ট্র হলো কুয়েত।

বর্তমান বিশ্বের নাম্বার ওয়ান উচ্চ রেটের কারেন্সি বা মুদ্রা হলো কুয়েতি দিনার। ভারত বাংলাদেশ পাকিস্থান সহ বিশ্বের প্রায় সব রাষ্ট্রের লোকজন ই কুয়েতে কর্মসংস্থান এবং বাসস্থান তৈরী করেছে।

বিশেষ করে কুয়েত প্রবাসী বাংলাদেশীরা তাদের কষ্ট আর্জিত টাকা দেশে পাঠানোর জন্য বিভিন্ন উপায় খুজে থাকেন এবং তারা কুয়েতের টাকার মান জানতে চান। কুয়েত দিনার সমান বাংলাদেশী কত টাকা তার বিস্তারিত তথ্য এখান তুলে ধরছি।

দেশে প্রবাসে অবস্থানরত বাংলাদেশীদের জন্য এই আর্টিকেলতি অত্যন্ত গুরুত্বপূর্ন। আপনার কষ্ট আর্জিত টাকার সঠিক হিসাব জানা থাকলে, দেশে টাকা পাঠানোর ক্ষেত্রে আপনি সর্বোচ্চ রেট হাকাতে পারবেন।

কুয়েতের টাকার ছবি

কুয়েতের টাকার ছবি - কুয়েত ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা?

১ দিনার কত টাকা? কুয়েত ১ টাকা বাংলাদেশের কত টাকা?

আজকের কুয়েতি ১ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ১ টাকা সমান বাংলাদেশী ৩৫৬.39 টাকা (356.39tk), কথায় = তিনশত ছাপ্পান্নো টাকা উনচল্লিশ পয়সা।

কুয়েত ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা?

কুয়েতি দিনার হলো বর্তমান বিশ্বর ১ নম্বর মূল্যবান কারেন্সি। কুয়েতের ১০০০ দিনার বাংলাদেশের কত টাকা, তার সঠিক হিসাব কিভাবে জানবেন? যেহেতু প্রতিদিন টাকার মান উঠানামা করে তাই আজকের কুয়েতি দিনার সমান টাকার রেটের সাথে আগামী দিনের রেটের কিছু পার্থক্য থাকা স্বাভাবিক।

আজকের কুয়েতি ১০০০ টাকা সমান বাংলাদেশী ৩৫৬৩৮৬.৩৪ টাকা (356386.34 tk), কথায়= তিন লাখ ছাপ্পান্ন হাজার তিন শত ছিয়াশি টাকা চৌত্রিশ পয়সা।

আজকের কুয়েত টাকার রেট

দেশ ও প্রবাসে অবস্থান রত প্রত্যেক আন্তর্জাতিক মুদ্রায় লেনদেনকারীদের জন্য আজকের কুয়েতের টাকার / দিনার রেট জানা অত্যান্ত জরুরী। বর্তমানে ভারত পাকিস্থান এবং বাংলাদেশের অসংখ্য মানুষ কর্ম সূত্রে, টুরিস্ট হিসেবে অথবা বিভিন্ন প্রয়োজনের খাতিরে কুয়েত মূখী! এছাড়াও অনেকেই কৌতুহল বশত ই আজকের কুয়েতের টাকার রেট জানতে চান। 

আজকের এই পোষ্টে কুয়েত দিনার টাকার রেট কত তার সর্বশেষ আপডেট তুলে ধরা হলো। এছাড়াও যারা প্রতি মাসের টাকা ব্যাংকের মাধ্যমে দেশে প্রেরণ করে থাকেন তাদের জন্য এটি গুরুত্বপূর্ন পোস্ট। এখান থেকে খুব সহজেই জানতে পারবেন আপনার পাঠানো কুয়েতি দিনার / টাকা বাংলাদেশি টাকায় কত হবে।

আজকের কুয়েতি দিনার রেট দেখুন

কুয়েতি দিনারবাংলাদেশী টাকার রেট
১০০০ দিনার৩৫৬৩৮৬.৩৪ টাকা
৫০০ দিনার১৭৮১৯৩.১৭ টাকা
১০০ দিনার৩৫৬৩৮.৬৩ টাকা
৫০ দিনার১৭৮১৯.৩২ টাকা
১০ দিনার৩৫৬৫.৪২ টাকা
১ দিনার৩৫৬.39 টাকা

কুয়েতের টাকার মান

বর্তমান বিশ্বের সকল দেশের মধ্যে কুয়েতের টাকার মান সবচাইতে বেশি এগিয়ে। আপনাকে অবশ্যই জানতে হবে যে কখন কুয়েত থেকে বাংলাদেশে টাকা পাঠালে আপনি সবচেয়ে বেশী লাভবান হবেন বা বেশী রেট পাবেন ও কখন টাকা পাঠালে আপনার কিছুটা লোকশান হতে পারে বা কম রেট পেতে পারে।

প্রতি নিয়তই কুয়েত দিনার টু টাকার রেট ও মান বাড়ে এবং কমে। এটি সর্বদা পরিবর্তনশীল। সুতারং টাকা পাঠানোর আগে অবশ্যই আজকের কুয়েত টাকার মান চেক করে নিবেন। প্রতিদিনের সর্বশেষ কুয়েত টাকার মান জানার জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করে এই পোষ্টে নজর রাখুন। 

যখন দেখবেন কুয়েতি দিনারের বিপরীতে বাংলাদেশী টাকার রেট বেশী সেদিন কুয়েত থেকে টাকা পাঠিয়ে লাভবান হতে পারবেন। আর যখন কুয়েতি দিনার টাকার মূল্য কম হবে তখন টাকা পাঠালে আপনি কম রেট পাবেন এবং কিছুটা লোকসান গুনবেন।

কুয়েতের টাকার মান বাংলাদেশে কত

অনেকেই প্রশ্ন করে জানতে চান আজকের কুয়েতের টাকার মান বাংলাদেশে কত? এর উত্তর সরাসরি দেয়া একটু মুশকিল! যেহেতু প্রতি মূহুর্তে এটি উঠানাম করতে থাকে। তবে যেহেতু প্রত্যেকটি ব্যাংক থেকে আলাদাভাবে প্রতিদিন প্রত্যেক দেশের টাকার রেট ও মান আলাদা করে ঘোষনা করা হয়, তাই প্রতিদিনের জন্য সেগুলো ভিন্নভাবে চেক করে নেয়াই সর্বোত্তম। 

আজকের কুয়েতি দিনার রেট কত বা কুয়েতি দিনারের বিপরীতে কম না বেশী সেটা জানা অনেক গুরুত্বপূর্ণ। আপনাদের সবার কথা চিন্তা করে আজকের এই পোস্টে বাংলাদেশের সকল ব্যাংকের ঘোষনায় আজকের কুয়েত টাকার রেট ও মান তুলে ধরা হয়েছে এবং প্রত্যেকটি ব্যাংকে লিংক সংযোজন করা হলো।

প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর

আপনার সাম্ভব্য প্রশ্নগুলো নিচে সংযুক্ত করা হলো। এখানে যদি আপনার উত্তর খুজে না পান তবে নিচের কমেন্ট বক্সে আমাদের জানান। নিচের দেয়া উত্তরগুলি দেখুন, যা আপনার কাজে আসতে পারে।

কুয়েত ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা?

আজকের কুয়েতি ৫০০ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ৫০০ টাকা সমান বাংলাদেশী ১৭৮১৯৩.১৭ টাকা (178193.17tk), কথায় এক লক্ষ আটাত্তোর হাজার একশত তিরানব্বই টাকা সতেরো পয়সা।

কুয়েত ৩০০ টাকা বাংলাদেশের কত টাকা?

আজকের কুয়েতি ৩০০ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ৩০০ টাকা সমান বাংলাদেশী ১০৬৯১৫.৯০ টাকা (106915.90tk), কথায় এক লক্ষ ছয় হাজার নয়শত পনেরো টাকা নব্বই পয়সা।

কুয়েত ২০০ টাকা বাংলাদেশের কত টাকা?

আজকের কুয়েতি ২০০ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ২০০ টাকা সমান বাংলাদেশী ৭১২৭৭.২৭ টাকা (71277.27tk), কথায় = একাত্তোর হাজার দুইশত সাতাত্তোর টাকা সাতাশ পয়সা।

কুয়েত ১৫০ টাকা বাংলাদেশের কত টাকা?

আজকের কুয়েতি ১৫০ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ১৫০ টাকা সমান বাংলাদেশী ৫৩৪৫৭.৯৫ টাকা (53457.95tk), কথায় = তিপ্পান্নো হাজার চারশত সাতান্নো টাকা পঁচানব্বই পয়সা।

কুয়েত ১০০ টাকা বাংলাদেশের কত টাকা?

উত্তরঃ কুয়েতের মুদ্রাকে দিনার বলা হয়। ১০০ কুয়েতি দিনার সমান বাংলাদেশী কত টাকা তা উল্ল্যেখ করা হলো।

আজকের কুয়েতি ১০০ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ১০০ টাকা সমান বাংলাদেশী ৩৫৬৩৮.৬৩ টাকা (35638.63tk), কথায় = পয়ত্রিশ হাজার ছয়শত আটত্রিশ টাকা তিষট্টি পয়সা।

কুয়েত ৭৫ টাকা বাংলাদেশের কত টাকা?

আজকের কুয়েতি ৭৫ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ৭৫ টাকা সমান বাংলাদেশী ২৬৭২৮.৯৮ টাকা (26728.98tk), কথায় = ছাব্বিশ হাজার সাতশত আঠাশ টাকা আটানব্বই পয়সা।

কুয়েত ৫০ টাকা বাংলাদেশের কত টাকা?

আজকের কুয়েতি ৫০ দিনার সমান বাংলাদেশী কত টাকা রেট চলে জেনে নিন।

আজকের কুয়েতি ৫০ টাকা সমান বাংলাদেশী ১৭৮১৯.৩২ টাকা (17819.32tk), কথায় = সতেরো হাজার আটশত উনিশ টাকা বত্রিশ পয়সা।

কুয়েতের মুদ্রার নাম কি?

উত্তরঃ কুয়েতের মুদ্রাকে দিনার বলা হয়। যা আমরা বাংলায় টাকা বলে থাকি।

আজকের কুয়েত দিনার রেট কত?

আমাদের কাছে থাকা সর্বশেষ তথ্য অনুযায়ী আজকের কুয়েতি দিনার রেট বাংলাদেশি টাকায় 356 টাকা 54 পয়সা।

কুয়েত ১০ দিনার বাংলাদেশের কত টাকা?

উত্তরঃ আজকের হিসেবে কুয়েতের দিনারের বিপরীতে ১০ টাকা বাংলাদেশের 3565.টাকা 42 পয়সা পাওয়া যাচ্ছে।

কুয়েত ১ টাকা বাংলাদেশের কত?

উত্তরঃ কুয়েতের মুদ্রাকে দিনার বলা হয়। ১ কুয়েতি দিনার সমান বাংলাদেশী কত টাকা তা এই পোস্টের প্রথম দিকে উল্ল্যেখ করা হয়েছে।

কুয়েত ১ রিয়াল বাংলাদেশের কত টাকা?

উত্তরঃ কুয়েতের মুদ্রাকে রিয়াল নয় দিনার বলা হয়। এই পোষ্টের ১ম দিকে ১ কুয়েতি দিনার সমান বাংলাদেশী কত টাকা তা তুলে ধরা হয়েছে।

এই পোস্টটি সোশ্যাল মিডিয়া সহ সর্বত্র শেয়ার করে ছড়িয়ে দিন। অন্যদেরকেও কুয়েতি দিনার টু বাংলাদেশী টাকার মান জানতে সাহায্য করুন। সর্বশেষ কুয়েতি টাকার মান জানার জন্য নিয়মিত আমাদের সাইটে ভিজিট করে নজর রাখুন এই পোষ্টে। আপনার যে কোন প্রশ্ন নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url