বিচি বেচতে চান তিন বারের বিশ্বজয়ী আমজাদ : ) রহস্য জানুন!!!

তিন তিন বারের বিশ্বজয়ী আমজাদ খান এখন তার বিচি বেচতে চান 😐😐😐 কী তার আসল রহস্য, জানুন বিস্তারিত!!

বিচি বেচতে চান তিন বারের বিশ্বজয়ী আমজাদ: ) রহস্য জানুন!!

বিশেষ প্রতিবেদনঃ প্রিয় দর্শক, আজকে আপনাদের সামনে বিশাল একখান বিশেষ প্রতিবেদন তুলে ধরছি আমি সাংবাদিক আ স ম ক খান :) এই বারে বিশেষ প্রতিবেদন হচ্ছে, সারা বিশ্বের কুখ্যাত অখ্যাত আমজান খান নামক এক ভিন গ্রহরের প্রানীকে নিয়ে। যাই হোক দর্শক আপনারা আবার ভাববেন না আমি তাকে বেইজ্জত করার লাগি এই বিশেষ প্রতিবেদন তৈরী করেছি।

যাই হোক বলতেছিলাম ভোলার একমাত্র কৃতি সন্তান আমজাদ খান কে নিয়ে। আমরা ইতিপূর্বে জানতে পেরেছি তিনি ১ বার নয় ২ বার নয় একদম তিন তিন বার বিশ্বজয় করেছেন! যার ফলে ডোনাল্ড ট্রাম্প, জো বাইডেন ও পুতিন সাব তার সাথে সাক্ষাতের জন্য আকুল আবেদন জানিয়েছেন!! তবে তিনি কি নিয়ে বিশ্ব জয় করেছেন তা আজকের প্রতিবেদন লেখা পর্যন্ত জানা সম্ভব হয়নি! 

এছাড়াও আমরা জানতে পেরেছি, তিনি তার একটি বিশেষ অঙ্গ "বিচি" বিক্রি করার জন্য সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞাপন পোষ্ট করেছেন। তবে কি কারনে তিনি নিজের মহামূল্যবান বিচিখানা বেচে দিতে চান তা আমরা জানতে পারিনি! যাই হোক আপনারা কেউ তার বিচি কিনতে চাইলে নিচের পোষ্টারের মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

বিচি বেচতে চান তিন বারের বিশ্বজয়ী আমজাদ: ) রহস্য জানুন!!

আমাদের কাছে থাকা সর্বশেষ তথ্য অনুযায়ী আমজাদ খান ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। তার এই কৃতিত্বের দরুন জুকার সাব নাকে তেল আর হাতে হারিকেন নিয়ে হন্য হয়ে খুজে বেড়াচ্ছেন কিন্তু তার খোজ মিলছে না!

সম্মানিত দর্শক মন্ডলী, আজকের প্রতিবেদন এখানেই শেষ করছি, ভবিষ্যতে আপনাদের থেকে আরো উৎসাহ পেলে এইরকম বহু গুনে গুনান্বিত প্রতিবেদন তৈরী করা হবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
বিশ্বস্ত গুগল নিউজে আমরা