দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষার রেজাল্ট ২০২২ কওমি মাদ্রাসা বোর্ড

দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষার রেজাল্ট ২০২২ কওমি মাদ্রাসা বোর্ডঃ আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার রেজাল্ট ২০২২, আল হাইয়াতুল উলইয়া তাকমীল পরীক্ষার রেজাল্ট ২০২২ জানুন এখান থেকেই। আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ এর পাশাপাশি অনান্য সকল কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড সমূহের দাওরায়ে হাদীসের ফলাফল ও তাকমীল পরীক্ষার ফলাফল ও এখান থেকে জানতে পারবেন।

প্রিয় দর্শক, আমাদের দাওরায়ে হাদিস ও তাকমিল পরীক্ষার ফলাফল পেজে আপনাকে স্বাগতম। আজকে এখান থেকে আপনি জানতে পারবেন, কিভাবে আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর দাওরায়ে হাদীস ও তাকমীল পরীক্ষার ফলাফল অনলাইনে জানবেন।

এবং বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর দাওরায়ে হাদীস ও তাকমীল পরীক্ষার রেজাল্ট কিভাবে অনলাইনে দেখবেন। এছাড়াও বাংলাদেশের অনান্য কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড সমূহের দাওরায়ে হাদীস ও তাকমীল পরীক্ষার ফলাফল ও এখান থেকে জানা যাবে।

দাওরায়ে হাদীস পরীক্ষার রেজাল্ট ২০২২ অনলাইনে

আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার রেজাল্ট ২০২২: আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার রেজাল্ট তিনটি উপায়ে আপনি জানতে পারবেন। সরাসরি অফিসিয়াল ওয়েবসাইট থেকে এবং আমাদের এখান থেকে পিডিএফ ফাইল আকারে ডাউনলো করতে পারবেন। আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল মোবাইল থেকে এসএমএস পাঠিয়ে জানতে পারবেন।

আপনার নিজ শিক্ষা প্রতিষ্ঠানে যোগাযোগ করে আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর দাওরায়ে হাদিস পরীক্ষার ফলাফল জানতে পারবেন। আমরা এখানে পিডিএফ ডাউনলোড লিংক ও এসএমএস পদ্ধতি তুলে ধরলাম। আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদিস পরীক্ষার রেজাল্ট 2022 Pdf file Download করতে নিচের লিংকে ক্লিক করুন।

আল হাইয়াতুল উলইয়া দাওরা হাদিস রেজাল্ট দেখুন

দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল ২০২২ SMS এ

আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল ২০২২ এসএমএস এর মাধ্যমেঃ আপনার হাতের মোবাইল ফোন থেকে একটি ক্ষুদে বার্তা পাঠিয়ে দ্রুতই জেনে নিতে পারবেন আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল। এজন্য প্রথমে আপনার মোবাইলের মেসেজ অফশনে গিয়ে টাইপ করুন HTR স্পেস দিয়ে আপনার রোল নম্বরটি লিখুন। মেসেজটি পাঠিয়ে দিন 9933 এই নম্বরে।

উদাহরন: HTR<> 824561 <> and send to 9933

বিঃ দ্রঃ কারিগরি ত্রুটির কারনে, দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল 2022 এসএমএস এর মাধ্যমে জানতে সমস্যা হলে নিচে কমেন্ট করে আমাদের জানান।

তাকমীল পরীক্ষার রেজাল্ট ২০২২

আল হাইয়াতুল উলইয়া তাকমীল পরীক্ষার রেজাল্ট ২০২২: কওমি মাদ্রাসার সর্বোচ্চ শিক্ষা তাকমীল জামাতের পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্র ছাত্রীদের ফলাফল এখান থেকে জানা যাবে।

বাংলাদেশ কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ডে ও কওমি মাদরাসার সর্বোচ্চ অথরিটি ‘আল-হাইআতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ’ এর অধীনে মাস্টার্স সমমান দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষার রেজাল্ট সরাসরি অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ও মোবাইল থেকে এসএমএস এর মাধ্যমে জানা যাবে।

দাওরায়ে হাদীস ও তাকমীল একই শ্রেনী। তাই উপরের নিয়মেই আপনার কাঙ্খিত আল হাইয়াতুল উলইয়া তাকমীল পরীক্ষার রেজাল্ট 2022 Pdf file Download করতে পারবেন এবং SMS এর মাধ্যমে ফলাফল জানতে পারবেন।

দাওরায়ে হাদিস তাকমিল পরীক্ষার রেজাল্ট ২০২২

বেফাক বোর্ডের দাওরায়ে হাদিস তাকমিল পরীক্ষার রেজাল্ট ২০২২: বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড সমূহের মাঝে অন্যতম ও সর্ববৃহৎ কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড হল বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ।

ইতিমধ্যেই আমাদের ওয়েবসাইটে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

আপনি নিচের লিংকে ক্লিক করে বেফাক পরীক্ষার ফলাফল, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ দাওরায়ে হাদিস তাকমিল পরীক্ষার রেজাল্ট 2022 জানতে পারবেন।

বেফাক পরীক্ষার ফলাফল দেখুন

কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিস তাকমিল পরীক্ষার ফলাফল

বাংলাদেশের বেসরকারি শিক্ষা ব্যাবস্থার সবচেয়ে বড় প্লাটফর্ম কওমি মাদ্রাসাগুলো। সারাদেশ ব্যাপী এ সমস্থ স্বতন্ত্র কওমী মাদরাসাগুলো ছড়িয়ে আছে প্রায় লক্ষাধিকেরও বেশী। কওমি মাদরাসাগুলোর শিক্ষানীতি পরিচালনা ও মানউন্নয়নের লক্ষ্যে গড়ে উঠেছে বেশ কিছু কওমি মাদরাসা কেন্দ্রীক শিক্ষাবোর্ড।

ইতিমধ্যেই বাংলাদেশের ছয়টি কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড কে, বাংলাদেশের কওমি মাদরাসাসমূহের সরকার স্বীকৃত ইসলামি শিক্ষা বোর্ড আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনস্থ করা হয়েছে।

যেগুলো হল, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ, আযাদ দ্বীনী এদারায়ে তালীম বাংলাদেশ, আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশ, বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা বাংলাদেশ, তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বাংলাদেশ, জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষাবোর্ড বাংলাদেশ।

এছাড়াও আরো অনেগুলো কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড রয়েছে, যার মধ্যে অন্যতম হচ্ছে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড। আমরা এখানে লিষ্ট আকারে সকল কওমী মাদরাসা শিক্ষাবোর্ডের দাওরায়ে হাদিস তাকমিল পরীক্ষার ফলাফল ডাউনলোডের লিংক দিয়ে দিলাম।

আপনি নিচের লিষ্ট থেকে আপনার কাঙ্খিত শিক্ষাবোর্ডের নামের উপর ক্লিক করুন, অতপর পরবর্তী পেজ থেকে আপনার কাঙ্খিত দাওরায়ে হাদিস তাকমিল পরীক্ষার ফলাফল সংগ্রহ করুন।

কওমি মাদ্রাসার রেজাল্টঃ

No Comment
Add Comment
comment url