৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ এইমাত্র প্রকাশিত - দেখুন

এইমাত্র প্রকাশিত হলো ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশঃআসসালামু আলাইকুম, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ডের ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ ডাউনলোড করুন। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2022 ডাউনলোড করতে এই পেজে আসার জন্য অভিনন্দন জানাচ্ছি।

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ডের অন্যতম এবং সবচেয়ে বেশি সংখ্যক কওমী মাদ্রাসা নিয়ে পরিচালিত বাংলাদেশ বেফাক বোর্ডের রেজাল্ট ২০২২ বা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার ফলাফল 2022 নম্বরসহ মার্কশিট ডাউনলোডের নিয়ম নিচে তুলে ধরা হল। এছাড়াও বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ সার্ভার আওয়ার বিডি ২৪ থেকে বেফাক রেজাল্ট 2022 দেখার অফিসিয়াল লিংক নিচে সংযুক্ত করা হল।

যারা বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর অধীনে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে তাদের বেফাক পরীক্ষার ফলাফল 2022 চেক করতে পারবেন।

অনুগ্রহ করে আরও জানতে এই আর্টিকেলটির উপরে থেকে নীচ পর্যন্ত সম্পূর্নটা পড়ুন এবং বাংলাদেশ কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ডের বেফাক রেজাল্ট ২০২২ অনলাইনে দেখার নিয়ম বিস্তারিত জানুন।

বিঃ দ্রঃ অনলাইনে ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার অফিসিয়াল রেজাল্ট সার্ভার নিচে সংযুক্ত করা হল।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ কবে দিবে?

আপনি কি কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ খুঁজছেন? আপনি যদি হ্যাঁ বলেন। তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। অধিকাংশ শিক্ষার্থী প্রশ্ন করে থাকেন, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট ২০২২ অথবা বাংলাদেশ বেফাক বোর্ডের রেজাল্ট ২০২২ কখন প্রকাশিত হবে?

২০২২ সালের বেফাক পরীক্ষার রেজাল্ট প্রকাশের সঠিক সময় এবং তারিখ বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর অফিসিয়াল সিদ্ধান্তের উপর নির্ভর করে। সুতারং বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 কবে দিবে, কখন প্রকাশিত হবে, কোথায় পাওয়া যাবে, এ সম্পর্কিত সর্বশেষ আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। ফলাফল নিচে দেখুন।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২

বেফাক পরীক্ষার তথ্য ২০২২

পরীক্ষার নামবেফাক বোর্ড পরীক্ষা।
বেফাক বোর্ড ধরনঃবেসরকারি কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড।
শিক্ষাবোর্ডের নামবেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ।
শিক্ষাবোর্ড সংখ্যা০১ টি
পরীক্ষার সময়সূচিসকাল ১০টা থেকে দুপুর ২টা।
বেফাক রেজাল্টএখানে পাওয়া যাবে।
পাশের হার৯২% (পরিবর্তনশীল)
লোকেশনবাংলাদেশ।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2022

আপনি যদি আপনার বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রেজাল্ট 2022 নাম্বার সহ মার্কশীট চেক করতে চান তাহলে আপনাকে প্রক্রিয়াটি জানতে হবে। প্রথমে আপনাকে নীচের দেয়া লিংকে ক্লিক করে আপনার রোল রেজিষ্ট্রেশন নম্বর সহ যাবতীয় তথ্য দিয়ে সাবমিট করতে হবে। তারপর আপনার বেফাক রেজাল্ট ২০২২ নাম্বার সহ মার্কশীট জানতে পারবেন। বিস্তারিত নীচে দেখুন…

কিভাবে বেফাকের রেজাল্ট 2022 পাবেন?

আপনি বেফাকের রেজাল্ট 2022 দুইভাবে ডাউনলোড করতে পারবেন। অনলাইনে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ফলাফল ২০২২ মার্কশীট ডাউনলোড করা যাবে আমাদের ওয়েব সাইটের মাধ্যমে।

মোবাইল থেকে এসএমএস এর মাধ্যমেও বেফাকের রেজাল্ট জানা যাবে, তবে এটি পরীক্ষিত নয়। আপনার জন্য সবচেয়ে সহজ সুন্দর ও উত্তম পদ্ধতি হল অনলাইনে অফিসিয়াল সার্ভার থেকে বেফাকের রেজাল্ট সংগ্রহ করা।

বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 মার্কশীট

প্রতি বছর হাজার হাজার ছাত্রছাত্রী বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষা শেষ হওয়ার পরে, শিক্ষার্থীরা তাদের বেফাক পরীক্ষার ফলাফল জানতে চায় এবং চিন্তিত থাকে। তাদের দুশ্চিন্তা কমানোর জন্য এখন আমরা বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 খুব সহজেই দেখার তথ্য শেয়ার করছি।

ইন্টারনেট ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার বেফাক পরীক্ষার ফলাফল ২০২২ জানতে পারবেন। এখানে আমরা ইন্টারনেট এবং এসএমএস এর মাধ্যমে বেফাক রেজাল্ট চেক করার তথ্য সংযুক্ত করব। তাই আপনার জন্য সবচেয়ে উপযুক্ত কোনটি হবে, তা আপনিই বেছে নিন এবং ফলাফল সংগ্রহ করুন।

বেফাকের রেজাল্ট ২০২২ অনলাইনে দেখুন

প্রিয় দর্শক আমি জানি আপনি একজন ফলাফল প্রত্যাশী, যিনি এই মূহুর্তে যথেষ্ঠ মনোযোগের সহিত অনলাইনে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর বেফাকের রেজাল্ট ২০২২ খুজছেন। আজকের এই পোষ্ট আপনার জন্যই এবং আমি আশা করছি এই পোষ্ট থেকে আপনি উপকৃত হবেন।

আপনার কাঙ্খিত বিষয় বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রেজাল্ট ২০২২ সম্পর্কিত প্রয়োজনীয় সকল তথ্যই থাকছে এই পেজে। কোন তারাহুরো না করে সম্পুর্ন পোস্টটি ধৈর্যের সহিত পড়লে এবং পোষ্টে থাকা নিয়ম ও অফিসিয়াল লিংক ফলো করলে খুব সহজেই আপনার কাঙ্খিত বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার ফলাফল 2022 জানতে পারবেন।

আপনি এই পোষ্ঠে দেখানো নিয়ম অনুসারে 2022 সালের বেফাক পরীক্ষার রেজাল্ট জানতে পারবেন সাথে পেছনের সকল বছরেরও বেফাক পরীক্ষার ফলাফল জানতে পারবেন. কারন আমাদের এই পেজে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ রেজাল্ট সার্ভারের সাথে অফিসিয়াল রেজাল্ট সার্ভার সংযুক্ত করে দিয়েছি। কাজেই আপনি একদম নিশ্চিন্তে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করুন নিচের থেকে।

বেফাকের রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

অনলাইনে বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার নিয়মঃ বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর বেফাক রেজাল্ট 2022 নাম্বার সহ মার্কশিট ডাউনলোডের নিয়ম এখানে তুলে ধরা হল। আপনি কোন কিছু না বুঝলে আগে সম্পূর্ন পোষ্টটি পড়ুন। এর পরেও কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন।

প্রিয় ভিজিটরস, বেফাক পরীক্ষায় অংশগ্রহনকারী বালক/বালিকা শাখার ফলাফল আলাভাবে দেখা যাবে। বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইটের ফলাফল পেজের ফরমটি সঠিকভাবে পূরন করতে হবে।

পরীক্ষার সাল নির্বাচন, মারহালা নির্বাচন, ইলহাক ও রোল নম্বর সঠিকভাবে লিখে সর্বশেষ লিঙ্গ নির্বাচন অফশন থেকে পুরুষ/মহিলা সিলেক্ট করতে হবেন। নিচের টিউটোরিয়াল ফলো করুন।

বেফাক রেজাল্ট 2022 - লাইভ

  • প্রথমে নিচের লিংকে ক্লিক করে রেজাল্ট সার্ভার ওপেন করুন।
  • তারপর "সন নির্বাচন করুন" এ ক্লিক করে আপনার পরীক্ষার সাল নির্বাচন করুন।
  • তারপর "মারহালা নির্বাচন করুন" এ ক্লিক করে আপনার মারহালা নির্বাচন করুন।
  • তারপর "ইলহাক নং" এর ঘরে আপনার রোল/ইলহাক নাম্বারটি লিখুন।
  • সর্বশেষ নিচের সাবমিট বাটনে ক্লিক করুন।
বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2022

ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

সবকিছু ঠিক থাকলে কিছুক্ষনের মাঝেই আপনার বেফাকের রেজাল্ট ২০২২ দেখতে পাবে। পূনরায় বেফাকের ফলাফল দেখতে চাইলে পৃষ্ঠাটি রিফ্রেশ করুন।

আপনি যদি শুধুমাত্র নিজের ব্যক্তিগত বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখতে চান তাহলে নিচের দেয়া নিয়মে ফরম পূরন করুন। নিচের সার্ভার ওপেন করলে স্বাভাবিকভাবে তিনটি অপশন আপনার সামনে দেয়া থাকবে, যেগুলো নিচে বর্ননা করা হল।

বেফাকের রেজাল্ট ২০২২ pdf download

৪৫ তম বেফাকের কেন্দ্রীয় পরীক্ষার রেজাল্ট-২০২২ দেখুন

ফযিলত ছাত্রমুতাওয়াসসিতা ছাত্রসানাবিয়া ছাত্রইবতিদাইয়্যাহ ছাত্রহিফয
ফযিলত ছাত্রীমুতাওয়াসসিতা ছাত্রীসানাবিয়া ছাত্রীইবতিদাইয়্যাহ ছাত্রীকিরাআত

৪৫ তম বেফাকের কেন্দ্রীয় পরীক্ষার মাদরাসাওয়ারী ফলাফল-২০২২ দেখুন

ফযিলত ছাত্রমুতাওয়াসসিতা ছাত্রসানাবিয়া ছাত্রইবতিদাইয়্যাহ ছাত্রহিফয গ্রুপওয়ারী
ফযিলত ছাত্রীমুতাওয়াসসিতা ছাত্রীসানাবিয়া ছাত্রীইবতিদাইয়্যাহ ছাত্রীকিরাআত গ্রুপওয়ারী

বেফাক পরীক্ষার ফলাফল 2022 ডাউনলোড

আপনি অনলাইন এবং মোবাইল মেসেজ সিস্টেমের মাধ্যমে আপনার বেফাক পরীক্ষার ফলাফল 2022 দেখতে পারবেন। বেফাক পরীক্ষার ফলাফল প্রথমেই বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইটের সার্ভারে প্রকাশিত হবে।

তাই আপনি যদি অনলাইন থেকে আপনার বেফাক রেজাল্ট ২০২২ দেখতে চান তাহলে আপনাকে প্রথমবারের মতো বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইটের সার্ভারে প্রবেশ করতে হবে। অনলাইনে এবং মোবাইল মেসেজ সিস্টেমের মাধ্যমে কিভাবে আপনি আপনার ফলাফল দেখতে পাবেন তা আমরা নিচে শেয়ার করলাম।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ ব্যক্তিগত ফলাফল

প্রথমে নিচের বাটনে ক্লিক করে আপনার ফলাফলের ধরন সিলেক্ট করে নিন। ব্যক্তিগত ফলাফল দেখতে প্রথমে নিচের "ব্যক্তিগত ফলাফল দেখুন" বাটনে ক্লিক করুন, তারপর নিচের বক্সে রেজাল্ট দেখুন। এখান থেকে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট ২০২২ দেখতে অসুবিধা হলে নিচে কমেন্ট করে আমাদের জানান।

এখানে ক্লিক করুন

পরীক্ষার সনঃ উপরের রেজাল্ট বক্সে আপনার কাঙ্খিত সালের বেফাক পরীক্ষার ফলাফল দেখতে, পরীক্ষার সন থেকে যে কোন সাল নির্বাচন করে নিতে পারবেন। এখান ২০১০ সাল থেকে ২০২২ সালের মাঝের বেফাক বোর্ডের রেজাল্ট পাওয়া যাবে।

মারহালাঃ এখানে আপনি বেফাক বোর্ডের যেই পরীক্ষার ফলাফল জানতে চাইছেন, সেই পরীক্ষা সিলেক্ট করে নিবেন। ইলমুত তাজবীদ ওয়াল কিরাআত পরীক্ষার রেজাল্ট জানতে ইলমুত তাজবীদ ওয়াল কিরাআত সিলেক্ট করুন। হিফজুল কুরআন পরীক্ষার রেজাল্ট জানতে হিফযুল কুরআন সিলেক্ট করুন। ইবতিদাইয়্যাহ পরীক্ষার রেজাল্ট জানতে ইবতিদাইয়্যাহ সিলেক্ট করুন।

মুতাওয়াসসিতাহ পরীক্ষার রেজাল্ট দেখতে মুতাওয়াসসিতাহ নির্বাচন করুন। সানাবিয়া উলইয়া পরীক্ষার রেজাল্ট জানতে সানাবিয়া উলইয়া সিলেক্ট করুন। ফযীলত পরীক্ষার রেজাল্ট দেখতে ফযীলত সিলেক্ট করুন। তাকমিল পরীক্ষার রেজাল্ট দেখতে চাইলে তাকমিল নির্বাচন করুন।

রোলঃ এখানে ফাকা ঘরটিতে আপনার বেফাক পরীক্ষার রোল নাম্বারটি ইংরেজী সংখ্যায় লিখুন।

বেফাক রেজাল্ট ২০২২ মাদ্রাসা ভিত্তিক

মাদ্রাসা ভিত্তিক বেফাক পরীক্ষার ফলাফল 2022 দেখার জন্য নিচের লিংকে করে, পরবর্তী ফরমটি সঠিকভাবে পূরন করুন। বিস্তারিত দেখুন।

  • প্রথমেই নিচের লিংকে ক্লিক করুন। ফলাফল পেজ ওপেন হবে।
  • বাম দিক থেকে মাদরাসাওয়ারী ফলাফল এর উপর ক্লিক করুন।
  • ডান দিকের প্রথমেই সন নির্বাচন করুন।
  • তারপর মারহালা নির্বাচন করুন।
  • তারপর আপনার শিক্ষা প্রতিষ্ঠানের ইলহাক নাম্বার টি লিখুন।
  • সর্বশেষ নিচের সাবমিট বাটনে ক্লিক করুন।
  • সব ঠিক থাকলে কয়েক সেকেন্ডের মাঝেই আপনার বেফাক পরীক্ষার রেহাল্ট দেখতে পাবেন।

এখানে ক্লিক করুন

বেফাকের রেজাল্ট 2022 মেধা তালিকা দেখুন

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইটে এবং আওয়ার বিডি ২৪ ডট কম থেকে, বেফাকের পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্র/ছাত্রীদের মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। অনলাইনে যে কেউ উক্ত মেধা তালিকা খুব সহজেই দেখতে পারবেন।

  • প্রথমে নিচের লিংকে ক্লিক করে ফলাফল সাইট ওপেন করুন
  • বাম দিক/মেনু বাটন থেকে মেধা তালিকার উপর ক্লিক করুন।
  • ডান পাশের প্রথম অফশন থেকে সন নির্বাচন করুন।
  • তারপর মারহালা নির্বাচন করুন।
  • তারপর লিঙ্গ নির্বাচন করুন। পুরুষ অথবা মহিলা।
  • সবশেষে নিচের সাবমিট বাটনে ক্লিক করুন।
  • ফরমটি সঠিকভাবে পূরন করে থাকলে আপনার কাঙ্খিত মেধা তালিকা দেখতে পাবেন।

এখানে ক্লিক করুন

বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 Bangladesh SMS দ্বারা দেখুন

Mobile Phone থেকে SMS এর মাধ্যমে বেফাক পরীক্ষার রেজাল্ট দেখবেন কিভাবে?

আপনার মোবাইল ফোন থেকে ছোট একটি এসএমএস পাঠিয়ে জেনে নিতে পারেন বেফাক রেজাল্ট। বাংলাদেশ কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ কর্তৃক প্রকাশিত বেফাক পরীক্ষার ফলাফল , মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের টিউটোরিয়াল ফলো করুন।

প্রথমে মোবাইলের মেসেজ অফশনে গিয়ে লিখুন, BEFAQ <স্পেস> আপনার শ্রেনীর নামের প্রথম অক্ষর ইংরেজীতে লিখুন, <স্পেস> রোল নাম্বার লিখুন, মেসেজটি পাঠিয়ে দিন 9933 এই নাম্বারে।

উদাহরনঃ BEFAQ T 123456 and send it to 9933

TakmeelT
FazilatF
Sanabia UlaiyaS
MutawassitahM
EbtadaiyahE
Hifzul QuranH
QiratQ

বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 পু্রুষ/মহিলা

বেসরকারী শিক্ষাবোর্ডের মধ্যে অন্যতম জনপ্রিয় শিক্ষাবোর্ড হল বেফাক বোর্ড। বাংলাদেশের কওমি মাদ্রাসাগুলোর মাঝে সর্বোচ্চ জনপ্রিয় ও অধিক সংখ্যক কওমি মাদ্রাসা নিয়ে পরিচালিত বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর অধীনে নিম্মের পরীক্ষাগুলো অনুষ্ঠিত হয়ে থাকে।

নিম্মের সকল পরীক্ষার ফলাফল এই পোষ্টে বর্নিত, উপরে দেখানো টিউটোরিয়াল অনুসারে ডাউনলোড করতে পারবেন। আপনি শুধুমাত্র আপনার মারহালা সঠিকভাবে নির্বাচন করে নিবেন।

এছাড়াও বেফাকের অফিসিয়াল সার্ভার থেকে মহিলা/পুরুষের আলাদাভাবে ফলাফল জানা যাবে। শুধুমাত্র মহিলাদের রেজাল্ট জানতে, পরীক্ষার সন, মারহালা, ইলহাক ও রোল নং সিলেক্টের পরে লিঙ্গ থেকে মহিলা নির্বাচন করতে হবে। এবং পুরুষদের রেজাল্ট জানতে লিঙ্গ নির্বাচন অফশন থেকে পুরুষ সিলেক্ট করতে হবে। আপনি কোন কিছু না বুঝলে নিচে কমেন্ট করুন।

বেফাক বোর্ডের সকল রেজাল্টঃ

ইলমুত তাজবীদ ওয়াল কিরাআত রেজাল্ট ২০২২
বেফাক পরীক্ষার রেজাল্ট হিফজ ২০২২
বেফাকের ফলাফল ২০২২ ইবতিদাইয়্যাহ
বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ মুতাওয়াসসিতাহ
বেফাক পরীক্ষার ফলাফল 2022 সানাবিয়া উলইয়া
বেফাক রেজাল্ট ২০২২ ফযীলত
বেফাক রেজাল্ট 2022 তাকমীল

গুরুত্বপূর্ন তথ্যঃ

পরীক্ষার নাম/রেজাল্টবেফাক পরীক্ষার রেজাল্ট
পরীক্ষা পরিচালনাকারী প্রতিষ্ঠানবেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ
অধীনস্থ শিক্ষা প্রতিষ্ঠানবেসরকারী কওমি মাদ্রাসা সমূহ
গুগলে বেফাক রেজাল্ট সার্চ করুনবেফাক রেজাল্ট OurBD24.Com
লোকেশনবাংলাদেশ

আমাদের শেষ কথাঃ অনলাইন থেকে বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ মার্কশীট ডাউনলোড করার সকল সহজ উপায় বিস্তারিত সহকারে উপস্থাপন করেছি ,আলহামদুলিল্লাহ। এর পরেও যদি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখতে না পারেন বা কোন সমস্যায় পড়েন তাহলে নিচের কমেন্ট বক্সে আমাদের জানান অথবা ফেসবুকে যোগাযোগ করুন।

আমরা যথাসম্ভব দ্রুত আপনার সমস্যার সমাধানের চেষ্টা করবো। এই আর্টিকেলটি আপনার ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, টেলিগ্রাম সহ সকল সামাজিক যোগাযোগ মিডিয়ায় শেয়ার করুন। OurBD24.Com এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

No Comment
Add Comment
comment url