নতুন রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২৩

ঘরে বসেই নতুন রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২৩ জানতে এই পেজটি ভিজিট করার জন্য ধন্যবাদ। বর্তমানে ঘরে বসেই ডাচ বাংলা ব্যংকের মোবাইল ব্যংকিং সার্ভিস রকেট একাউন্ট ওপেন করা যায়। মোবাইল বা স্মার্ট ফোনের মাধ্যমে খুব সহজেই রকেট এপস থেকে রকেট একাউন্ট খোলা যায়।

নতুন রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২৩

বাংলাদেশের প্রথম ও প্রকৃত ব্যংকিং সেবা মানুষের হাতের মুঠোয় পৌছে দেয়ার জন্য ডাচ বাংলা ব্যংকের পক্ষে রকেট মোবাইল ব্যংকিং সার্ভিস নিয়ে আসা হয়।

আপনি যদি বাংলাদেশের নাগরিক হয়ে থাকেন আর আপনার কাছে যদি জাতীয় পরিচয়পত্র বা এন আইডি কার্ডের মূল কপি এবং একটি স্মার্ট ফোন থাকে, তাহলে আপনি খুব সহজে ঘরে বসেই মোবাইলে রকেট একাউন্ট ওপেন করে নিতে পারবেন।

মোবাইলে রকেট একাউন্ট খোলার জন্য যা যা লাগবেঃ

  • জাতীয় পরিচয়পত্র বা ভোটার আইডি কার্ডের মূল কপি।
  • মোটামুটি ভালো মানের একটি স্মার্ট ফোন ও রকেট এপস।
  • যেকোন অপারেটরের একটি সচল ফ্রেশ সিম কার্ড।

উপরোক্ত জিনিসগুলো যদি আপনার কাছে থাকে তাহলে আপনি খুব সহজেই অনলাইনে রকেট একাউন্ট ওপেন করতে পারবেন। এছাড়াও আপনি জাতীয় পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স, পাসপোর্ট দিয়ে নতুন রকেট একাউন্ট ওপেন করতে পারবেন। 

মোবাইল App দিয়ে রকেট একাউন্ট খোলার নিয়ম সহ রকেট একাউন্ট খোলার সকল তথ্য বিস্তারিতভাবে নিচে তুলে ধরা হলো...

রকেট একাউন্ট খোলার নিয়ম

কয়েকটি ভিন্ন উপায়ে খুব সহজেই নতুন রকেট একাউন্ট খোলা যাবে। প্রথমত আপনি আপনার মোবাইন ফোন থেকে Rocket USSD Code *322 # ডায়াল করে রকেট অ্যাকাউন্ট প্রি-এক্টিভেশন করে নিতে পারবেন। তবে এক্ষেত্রে আপনাকে অবশ্যই এপসের মাধ্যমে KYC ফরম পূরন করতে হবে অথবা আপনার নিকটস্থ এজেন্ট বা রকেট গ্রাহক সার্ভিস পয়েন্টে গিয়ে রকেট একাউন্ট ওপেন করতে হবে।

তাহলে চলুন জেনে নেই, মোবাইলে রকেট একাউন্ট খোলার সকল নিয়ম...

*322 # ডায়াল করে রকেট অ্যাকাউন্ট খোলার নিয়ম

নতুন রকেট একাউন্ট খোলার নিয়ম

অনলাইনে রকেট এপস থেকে একাউন্ট খোলার নিয়ম

ডাচ বাংলা ব্যংকের মোবাইল ব্যংকিং সার্ভিস রকেট একাউন্ট ওপেন করা যাবে মোবাইল এপস থেকেই। কাগজপত্র নিয়ে এজেন্ট পয়েন্টে দৌড়াদুড়ি না করে মোবাইল থেকেই রকেট একাউন্ট খুলতে পারবেন রকেটের গতিতেই!
অনলাইনে রকেট এপস থেকে একাউন্ট খোলার নিয়ম

 রকেট একাউন্ট সম্পর্কিত যা জেনেছেনঃ

বাটন মোবাইলে রকেট খোলার নিয়ম। অনলাইনে রকেট একাউন্ট খোলার নিয়ম। আইডি কার্ড ছাড়া রকেট খোলার নিয়ম। App দিয়ে রকেট খোলার নিয়ম। App ছাড়া রকেট খোলার নিয়ম। রকেট একাউন্ট দেখার নিয়ম। রকেট একাউন্ট খোলার অফার। রকেট এপস দিয়ে একাউন্ট খোলার নিয়ম।

অনেকেই জন্ম নিবন্ধন দিয়ে রকেট একাউন্ট খোলার নিয়ম জানতে চান। তাদের জন্য বলছি, বর্তমানে জন্ম নিবন্ধন দিয়ে রকেট একাউন্ট ওপেন করা যায় না।

ঘরে বসেই অনলাইনে মোবাইল এপস থেকে ডাচ বাংলা ব্যংকের মোবাইল ব্যংকিং সার্ভিস নতুন রকেট একাউন্ট খোলার নিয়ম 2023 এবং রকেট একাউন্ট ওপেন করার সকল পদ্ধতি এখানে বিস্তারিতভাবে তুলে ধরা হয়েছে। এর পরেও যদি নতুন রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কিত আপনার কোন প্রশ্ন থাকে তবে নীচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমাদের সাথে থাকার জন্য, ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url