৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্ল'হি ওয়া বারাকাতুহু। আমাদের পেজটি ভিজিট করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি। বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ কতৃক প্রকাশিত ২০২৪ সালের বেফাক পরীক্ষার রুটিন (Befaq Exam Routine 2024) এখান থেকে ডাউনলোড করা যাবে। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রুটিন 2024 pdf/jpg file Downloa link ও বিস্তারিত তথ্য নীচে তুলে ধরা হল।

৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ

বর্তমানে বাংলাদেশের কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ডগুলোর মধ্যে সবচেয়ে বড় এবং অধিক সংখ্যক শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে পরিচালিত বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ নামক শিক্ষাবোর্ডটি দেশের কওমি মাদ্রাসা ও সংশ্লিষ্টদের নিকট সর্বোচ্চ জনপ্রিয়তা নিয়ে দাড়িয়ে আছে। কওমি মাদ্রাসার সিলেবাস ও অবকাঠামো নিয়ন্ত্রন, পাবলিক পরীক্ষা ও সনদ প্রদানসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে উক্ত বোর্ডটি।

বাংলাদেশের একমাত্র সরকার স্বীকৃত কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশের অধীনে থাকা ৬ টি শিক্ষাবোর্ডের মধ্যে প্রথম স্থান দখল করে আছে বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশ।

প্রতি বছরই ধারাবাহিক ভাবে উক্ত শিক্ষা বোর্ডের অধীনে বেশ কয়েকটি পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয়ে থাকে।এবং পরীক্ষার পূর্বে যথা সময়ে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ কতৃক বেফাক পরীক্ষার রুটিন আনুষ্ঠানিকভাবে প্রকাশিত করা হয়ে থাকে।

এ বছর ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অধীনে ইলমুত তাজবীদ ওয়াল কিরাআত, হিফযুল কুরআন, ইবতিদাইয়্যাহ, মুতাওয়াসসিতাহ, সানাবিয়া উলইয়া, ফযীলত, তাকমীল পরীক্ষা অনুষ্ঠিত হবে ২০২৪ সালের বেফাক পরীক্ষার সময়সূচী অনূযায়ী।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রুটিন 2024 এখানে দেখতেও পারবেন চাইলে এটিকে আপনি ডাউনলোড করেও নিতেও পারবেন। আপনাদের সুবিধার্থে বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ নীচে তুলে  ধরা হল। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাক পরীক্ষার রুটিন 2024 সম্পর্কিত সর্বশেষ আপডেট পেতে আমাদের সাথেই থাকুন এবং নিয়মিত এই পেজে লক্ষ্য রাখুন।

আরো দেখুনঃ আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া পরীক্ষার রুটিন ২০২৪

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রুটিন ২০২৪ pdf

হ্যালো বন্ধু, আপনি নিশ্চয়ই ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ খুজছেন? বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড "বেফাকুল মাদারিসিল আরাবিয়াহ বাংলাদেশ" কর্তৃক প্রকাশিত ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন 2024 নিচে সংযোজন করা হল। এছাড়াও ৪৭ তম বেফাক পরীক্ষার সময়সূচী এবং ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন নিচে দেয়া হল।

47th Befaq Routine 2024 | ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ পুরুষ বিভাগ

47th Befaq Routine 2024 | ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ পুরুষ বিভাগ

47th Befaq Routine 2024 | ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ নারী বিভাগ

47th Befaq Routine 2024 | ৪৭ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৪ নারী বিভাগ

৪৬ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২৩ (বালক/বালিকা)

৪৫ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২২ (বালক/বালিকা)

44th Befaq Routine 2021 | ৪৪ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২১

43th Befaq Exam Routine 2020 | ৪৩ তম বেফাক পরীক্ষার রুটিন ২০২০

42th Befaq Exam Schedule | ৪২ তম বেফাক পরীক্ষার সময়সূচী

47th Befaq Routine 2021 ডাউনলোড করতে কোন সমস্যা হলে নিচে কমেন্ট করে আমাদের জানান। বেফাক পরীক্ষার রুটিন ২০২১ সম্পর্কিত এই পোষ্টটি, ফেসবুক, টুইটার সহ সকল সোশ্যাল মিডিয়ার শেয়ার করুন। ধন্যবাদ।।

বেফাক পরীক্ষা সম্পর্কিত সহায়তার জন্য নিচের পোষ্টগুলো আপনার প্রয়োজন হতে পারে।

বেফাক পরীক্ষার রুটিন ২০২৪

প্রিয় দর্শক, আমরা এই পেজে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাক পরীক্ষার রুটিন 2024 সম্পর্কিত সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। এর পরেও যদি আপনি কোন কিছু বুঝতে না পারেন অথবা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড করতে কোন সমস্যায় পরেন তাহলে নীচের কমেন্ট বক্সে আমাদের জানান। আমরা যথাসম্ভব আপনার বিষয়টি সমাধানের চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url