SMS এর মাধ্যমে এস এস সি রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম জেনে নাও

SMS এর মাধ্যমে এস এস সি রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম জেনে নাও

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের ২০২৪ সালের এস এস সি পরীক্ষার রেজাল্ট এসএমএস এর মাধ্যমে জানা যাবে খুব সহজেই।

এস এস সি রেজাল্ট ২০২৪ প্রকাশের দিন, বাংলাদেশ শিক্ষা বোর্ডের অফিসিয়াল ফলাফল সার্ভারে অতিরিক্ত ভিজিটরের চাপের কারনে ওয়েবসাইট বন্ধ হয়ে যেতে পারে সাময়িক সময়ের জন্য।

এরকম অবস্থায় ফলাফল দেখতে না পেরে অনেকেই অধৈর্য হয়ে যান। ত যাই হোক প্রযুক্তিগত সমস্যার কারনে যদি এসএসসি রেজাল্ট ২০২৪ ওয়েবসাইট বন্ধ হয়ে যায় তবে দুশ্চিন্তার কোন কারন নেই!

২০২৪ সালের এসএসসি পরীক্ষার ফলাফল আপনার হাতের মুঠোফোন থেকে ছোট্ট একটি এসএমএস পাঠিয়ে খুব সহজেই জানতে পারবেন। তবে প্রতিটি SMS এর জন্য 2.30+ssd+sc+vat চার্জ করা হবে।

আপনার মোবাইল ফোনে পর্যাপ্ত পরিমানে রিচার্জ করে নিন এবং নিচের নিয়মে বাংলাদেশের সকল শিক্ষাবোর্ডের এসএসসি পরীক্ষার ফলাফল ২০২৪ এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন।

ঢাকা শিক্ষাবোর্ড এস এস সি রেজাল্ট ২০২৪

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, ঢাকা শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC DHA 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

চট্টগ্রাম শিক্ষাবোর্ড এস এস সি রেজাল্ট 2024

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC CHI 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

কুমিল্লা শিক্ষাবোর্ড এস এস সি রেজাল্ট ২০২৪

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লা শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC COM 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

দিনাজপুর শিক্ষাবোর্ড এস এস সি রেজাল্ট 2024

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, দিনাজপুর শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC DIN 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

যশোর শিক্ষাবোর্ড এস এস সি রেজাল্ট ২০২৪

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, যশোর শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC JES 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

রাজশাহী শিক্ষাবোর্ড SSC রেজাল্ট 2024

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, রাজশাহী শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC RAJ 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

সিলেট শিক্ষাবোর্ড এস এস সি রেজাল্ট ২০২৪

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, সিলেট শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC SYL 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

বরিশাল শিক্ষাবোর্ড SSC রেজাল্ট 2024

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, বরিশাল শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC BAR 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

ময়মনসিংহ শিক্ষাবোর্ড এস এস সি রেজাল্ট ২০২৪

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, ময়মনসিংহ শিক্ষা বোর্ডের এস এস সি পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: SSC MYM 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

কারিগরি শিক্ষাবোর্ড এসএসসি ভোকেশনাল রেজাল্ট ২০২৪

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কারিগরি শিক্ষা বোর্ডের এস এস সি ভোকেশনাল পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে

উদাহরন: SSC TEC 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

মাদ্রাসা শিক্ষা বোর্ড এসএসসি দাখিল রেজাল্ট ২০২৪

বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের এসএসসি দাখিল পরীক্ষার রেজাল্ট ২০২৪ মোবাইল ফোন থেকে SMS এর মাধ্যমে জানতে নিচের নিয়মে মেসেজ পাঠান ১৬২২২ এই নম্বরে। নিচের রোল নাম্বারে যায়গায় আপনার রোল নাম্বার লিখবেন। বাকি সব ঠিক থাকবে।

উদাহরন: DAKHIL MAD 567896 2024 লিখে পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

বাংলাদেশের সকল শিক্ষাবোর্ডের এস এস সি রেজাল্ট ২০২৪, কারিগরি শিক্ষাবোর্ড এসএসসি ভোকেশনাল রেজাল্ট ২০২৪ এবং বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড দাখিল পরীক্ষার রেজাল্ট ২০২৪ মার্কশিট এসএমএস এর মাধ্যমে দেখার নিয়ম এই পোষ্টে বিস্তারিতভাবে তুলে ধরা হয়েছে। এস এস সি পরীক্ষার ফলাফল ২০২৪ সম্পর্কিত বিষয়ে নীচে আপনার গুরুত্বপূর্ন মন্তব্য জমা দিন। ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url