কামিল ১ম ও ২য় বর্ষের রেজাল্ট ২০২৪ আরবি বিশ্ববিদ্যালয়

ইসলামি আরবি বিশ্ববিশবিদ্যালয়ের কামিল ১ম বর্ষ ও কামিল ২য় বর্ষের পরীক্ষার রেজাল্ট ২০২৪ পেজে আপনাকে স্বাগতম। নিচে দেখানো নিয়ম অনুসারে লিংকে ক্লিক করে কামিল ১ম বর্ষের রেজাল্ট ২০২৪ ও কামিল ২য় বর্ষের রেজাল্ট ২০২৪ জানতে পারবেন।

বন্ধুরা, আসসালামু আলাইকুম, আশা করি আল্লাহর রহমতে আপনারা ভালো আছেন, ইনশাআল্লাহ। আজকের এই পোষ্টটি হল আমার প্রাণ প্রিয় মাদ্রাসা বন্ধুদের জন্য। যারা কামিল পরীক্ষার ফলাফল প্রত্যাশী তাদের জন্য আজকের আয়োজন। দয়া করে লক্ষ্য করুন বন্ধু, আমাদের এই পোস্টের টাইটেল এবং পোষ্ট অংশে যেই সাল ই উল্লেখ থাকুক না কেন, আপনি এখান থেকে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সকল সালের কামিল ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট ও কামিল ২য় বর্ষে পরীক্ষার রেজাল্ট / কামিল ফাইনাল পরীক্ষার রেজাল্ট এবং কামিল মাস্টার্স পরীক্ষার রেজাল্ট মার্কশীট বা গ্রেডশীট সহকারে ডাউনলোড করে নিতে পারবেন।

কিভাবে কামিল ১ম ও ২য় বর্ষের রেজাল্ট জানবেন?

কামিল ১ম বর্ষ রেজাল্ট ২০২৪ ও কামিল ২য় বর্ষ রেজাল্ট ২০২৪ অনলাইনে আমাদের এই ওয়েবসাইট থেকে জানতে পারবেন। এছাড়াও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট www.result.iau.edu.bd থেকেও IAU Kamil 1st Year Result 2024 এবং IAU Kamil 2nd Year Result 2024 Marksheet Download করে নিতে পারবেন।

☞  অনলাইনে কামিল প্রথম ও দ্বিতীয় বর্ষের ফলাফল দেখতে, নিচের লাইভ রেজাল্ট বক্সের বাম পাশের অংশে Student Result ট্যাবের দিকে লক্ষ্য করুন।

☞  এবার Class অপশনের নিচের রেডিও বাটনে ক্লিক করে Kamil অথবা মাস্টার্সের ছাত্র হলে Kamil Masters নির্বাচন করে নিন।

☞  এখন Examination Year অপশন থেকে আপনি যেই সালে কামিল পরীক্ষার ফলাফল জানতে চান, সেটি নির্বাচন করে নিন।

☞  শুধুমাত্র Year অপশন থেকে Kamil 1st Year Result জানতে চাইলে “1st Year” নির্বাচন করুন, আর Kamil 2nd Year Result জানতে “2nd Year” সিলেক্ট করুন।

☞  এবার Registration No এর নিচের বক্সে আপনার কামিলের রেজিষ্ট্রেশন নম্বরটি লিখুন।

☞  এ পর্যায়ে [15 + 6 = ? ] এরকম একটি ক্যাপচটা কোড দেখতে পাবেন, দুটি সংখ্যার যোগফল হিসেব করে নিচের Captcha বক্সে বসিয়ে দিন।

☞  সর্বশেষ নিচের দিকে ডান কোনের Result বাটনে ক্লিক করুন, কিছুক্ষনের মাঝে আপনার Kamil 1st Year Result / Kamil 2nd Year Result / Kamil Final Result / Kamil Masters Result Gredsheet সহ দেখতে পাবেন।

কামিল ১ম ও ২য় বর্ষের রেজাল্ট ২০২৪ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়
বাংলাদেশের আলিয়া মাদ্রাসার সকল পরীক্ষার ফলাফল দেখুন নীচে ক্লিক করে।

প্রিয় বন্ধুগন, কামিল ১ম বর্ষ রেজাল্ট / কামিল ২য় বর্ষ রেজাল্ট / কামিল ফাইনাল রেজাল্ট / কামিল মাষ্টার্স রেজাল্ট ডাউনলোডের প্রক্রিয়া সম্পর্কে এখানে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। আপনার আরো তথ্যের প্রয়োজন হলে বা কামিল রিটেইক/ইম্প্রুভমেন্ট রেজাল্ট ও কামিলের ফলাফল পূনঃনিরীক্ষনের তথ্য পেতে এখানে ক্লিক করে কামিল পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত জেনে নিন। পোষ্ট সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য জানাতে নিচে কমেন্ট কর। ধন্যবাদ।। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url