আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৪ ব্যক্তিগত দেখার নিয়ম (পুরুষ/মহিলা)

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2024 পিডিএফ মার্কশিট ডাউনলোড করুন এখান থেকে। বাংলাদেশের কওমি মাদরাসাসমূহের সরকার স্বীকৃত ইসলামি শিক্ষা বোর্ড আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনে দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্র ছাত্রীদের ফলাফল জানা যাবে এখান থেকেই। আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট 2024 Pdf file Download link সহকারে নিচে বিস্তারিত প্রতিবেদন তুলে ধরা হল।

আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৪ ব্যক্তিগত দেখার নিয়ম (পুরুষ/মহিলা)

প্রিয় ভিজিটরস, আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া পরীক্ষার রেজাল্ট 2024 পেজে আপনাকে স্বাগতম। আজকে এই পোষ্টে আমরা আপনাকে জানাবো কিভাবে আপনি আল হাইয়াতুল উলইয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনে দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্র ছাত্রীদের আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট 2024 অনলাইনে জানবেন! এবং এ সংক্রান্ত প্রয়োজনীয় সকল তথ্য নিচে বিস্তারিতভাবে তুলে ধরা হল।

আরো পড়ুনঃ বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৪ বিস্তারিত

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2024 কবে দিবে?

বাংলাদেশের কওমি মাদরাসাসমূহের সরকার স্বীকৃত ইসলামি শিক্ষা বোর্ড আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ কর্তৃক আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া পরীক্ষার রেজাল্ট 2024 কবে দিবে, এ সংক্রান্ত যাবতীয় আপডেট আওয়ার বিডি ২৪ ডট কম থেকে সবার আগে পাবেন। আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট সম্পর্কিত সকল আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন।

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট ২০২৪ কোথায় পাবেন?

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট ২০২৪ এখানেই পাবেন। আল হাইয়াতুল উলইয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনে দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্র ছাত্রীদের আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট পাবলিশের সাথে সাথেই এখান থেকে জেনে নিতে পারবেন। নিচের ফলাফল ডাউনলোড সেকশনে পিডিএফ ডাউনলোড লিংক ও অনলাইন লাইভ সার্ভার সংযুক্ত করা হল।

অনলাইনে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2024 Pdf

অনলাইনে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2024 আমাদের এখানেই ডাউনলোড করা যাবে। এছাড়াও আপনি চাইলে আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইট https://alhaiatululya.com/ থেকেও আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া পরীক্ষার রেজাল্ট ২০২৪ ডাউনলোড করতে পারবেন। অফিসিয়ালিভাবে ফলাফল ঘোষনার সাথে সাথেই, অনলাইনে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া পরীক্ষার রেজাল্ট 2024 Pdf file Download link নিচে সংযুক্ত করা হবে।

আল-হাইআতুল উলয়া বাংলাদেশ এর অধীনে অনুষ্ঠিত দাওরায়ে হাদীসের ফলাফল >>> নিচের আইকনে ক্লিক করে ফলাফল ডাউনলোড করুনঅনলাইনে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2024 Pdf

ওয়েবসাইটটি লোড হচ্ছে...দয়া করে অপেক্ষা করুন...

এই লিংকে ক্লিক করে অনলাইনে রেজাল্ট দেখুন

মেধা তালিকা (ছাত্র) দেখতে এখানে ক্লিক করুন
মেধা তালিকা (ছাত্রী) দেখতে এখানে ক্লিক করুন
এক মাদরাসার ফলাফল একসাথে (মাদরাসাওয়ারী ফলাফল) দেখুন
পূনরায় ফলাফল দেখুন
আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২১ দেখতে "এখানে ক্লিক করুন"
আল হাইয়াতুল উলইয়া ফলাফল প্রতিবেদন দেখতে "এখানে ক্লিক করুন"
আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট মেধা তালিকা (ছাত্র) দেখতে "এখানে ক্লিক করুন"
আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট মেধা তালিকা (ছাত্রী) দেখতে "এখানে ক্লিক করুন"
আল হাইয়াতুল উলইয়া নজরে সানীর ফলাফল দেখতে "এখানে ক্লিক করুন"
  • ডাউনলোড করার পর ফাইলটি এডোবি রিডার অথবা ফক্সিড রিডার দ্বারা ওপেন করুন।
  • ফাইলের একেবারে ডান পাশে উপরে সার্চ বক্স আছে। বক্সের মাঝে ক্লিক করে রোল নম্বর অথবা মাদরাসার কোড নম্বর লিখুন এবং সার্চ বাটনে ক্লিক করুন বা এন্টার কী চাপুন।
  • একটু অপেক্ষা করুন। ওই রোল নম্বরের অথবা কোড নম্বরের মাদরাসার ফলাফল দেখা যাবে । প্রিন্টও করা যাবে।

আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস তাকমিল পরীক্ষার ফলাফল পূর্বের সকল বছরের

  • ১৪৪১ হিজরী / ২০২০ সনে আল-হাইআতুল উলয়া বাংলাদেশ এর অধীনে অনুষ্ঠিত দাওরায়ে হাদীসের ফলাফল ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • ১৪৪০ হিজরী / ২০১৯ সনে আল-হাইআতুল উলয়া বাংলাদেশ এর অধীনে অনুষ্ঠিত দাওরায়ে হাদীসের ফলাফল ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • ১৪৩৯ হিজরী / ২০১৮ সনে আল-হাইআতুল উলয়া বাংলাদেশ এর অধীনে অনুষ্ঠিত দাওরায়ে হাদীসের ফলাফল ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • ১৪৩৮ হিজরী / ২০১৭ সনে আল-হাইআতুল উলয়া বাংলাদেশ এর অধীনে অনুষ্ঠিত দাওরায়ে হাদীসের ফলাফল ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া পরীক্ষার ফলাফল ২০২৪ SMS এর মাধ্যমে

আপনার হাতের মোবাইল ফোন থেকে ছোট একটি এসএমএস পাঠিয়েই জেনে নিতে পারবেন আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল ২০২৪। এটি খুবই চমৎকার একটি পদ্ধতি। এক্ষেত্রে কোন রকম ঝামেবিহীন খুবই দ্রুত আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল 2024 জানতে পারবেন।

  • প্রথমে আপনার মোবাইলে মেসেজ অপশনে লিখুন HTR
  • স্পেস দিয়ে আপনার পরীক্ষার রোল নম্বর লিখুন
  • এবার মেসেজটি পাঠিয়ে দিন 29933 এই নম্বরে

উদাহরন: HTR<> 824561 <> and send to 29933

আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস তাকমিল পরীক্ষার রেজাল্ট ২০২৪

আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার রেজাল্ট এবং আল হাইয়াতুল উলইয়া তাকমিল পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত এ পোষ্টে আপনি উপকৃত হয়েছেন বলে আশা করছি। কারন আমরা এখানে, বাংলাদেশের কওমি মাদরাসাসমূহের সরকার স্বীকৃত ইসলামি শিক্ষা বোর্ড আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনে দাওরায়ে হাদীস তাকমীল পরীক্ষায় অংশগ্রহনকারী ছাত্র ছাত্রীদের ফলাফল ডাউনলোডের অফিসিয়াল লিংক সহকারে বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি। এবং আল হাইয়াতুল উলইয়া নজরে সানীর ফলাফল ডাউনলোডের লিংক ও সংযুক্ত করা হয়েছে।

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশ রেজাল্ট 2024

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশ এর অধীনে বর্তমানে ছয়টি কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড রয়েছে। এই পোষ্টের উপরের ফলাফল সেকশন থেকে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশ রেজাল্ট জানতে পারবেন। আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশ এর অধীনে থাকা বাকি শিক্ষাবোর্ডগুলোর ফলাফল জানতে, নিচের লিষ্ট থেকে আপনার কাঙ্খিত শিক্ষাবোর্ডের নামের উপর ক্লিক করুন। এছাড়াও বাংলাদেশ কুরআন শিক্ষাবোর্ডের রেজাল্ট লিংক সংযুক্ত করা হল।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2024
আযাদ দ্বীনী এদারায়ে তালীম বাংলাদেশ রেজাল্ট 2024
আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশ রেজাল্ট 2024
বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা বাংলাদেশ রেজাল্ট 2024
তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বাংলাদেশ রেজাল্ট 2024
জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষাবোর্ড বাংলাদেশ রেজাল্ট 2024
বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড রেজাল্ট 2024

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল সম্পর্কিত আপনার যে কোন অভিযোগ, প্রশ্ন, মতামত আমরা সাদরে গ্রহন করি। আপনি যদি ফলাফল জানতে কোন সমস্যার সম্মুখীন হন তাহলে কমেন্ট করে আমাদের জানান। আমরা যথাসম্ভব সমাধানের চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ

মঙ্গলবার, ২৮ চৈত্র ১৪২৩ বাংলা, ১৩ রজব ১৪৩৮ হিজরী, ১১ এপ্রিল ২০১৭ ঈসাব্দ সন্ধ্যায় গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী উলামায়ে কেরামের উপস্থিতিতে কওমি মাদরাসার দাওরায়ে হাদীসের সনদকে, কওমি মাদরাসার স্বতন্ত্র বৈশিষ্ট্য বজায় রেখে ও দারুল উলূম দেওবন্দের মূলনীতিকে ভিত্তি ধরে মাস্টার্স (ইসলামিক স্টাডিজ ও আরবি) এর সমমান প্রদানের ঘোষণা দেন। ১৩/৪/২০১৭ তারিখে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে সহকারী সচিব (স.বি.-১) জনাব আব্দুস সাত্তার মিয়া এ মর্মে একটি প্রজ্ঞাপন জারি করেন।

সোমবার, ২৬ ভাদ্র ১৪২৫ বাংলা, ২৯ যিলহজ্জ ১৪৩৯ হিজরী, ১০ সেপ্টেম্বর ২০১৮ তারিখ “‘আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ’এর অধীন ‘কওমি মাদরাসাসমূহের দাওরায়ে হাদীস (তাকমীল) এর সনদকে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি) এর সমমান প্রদান বিল ২০১৮” জাতীয় সংসদে উত্থাপিত হয় এবং বুধবার, ৪ আশ্বিন ১৪২৫ বাংলা, ৮ মুহাররম ১৪৪০ হিজরী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ তারিখ জাতীয় সংসদে এ বিল পাস হয়। সোমবার, ২৩ আশ্বিন ১৪২৫ বাংলা, ২৭ মুহাররম ১৪৪০ হিজরী, ৮ অক্টোবর ২০১৮ তারিখ এ বিল রাষ্ট্রপতির সম্মতি লাভ করে এবং সর্বসাধারণের অবগতির জন্য সংসদ সচিবালয় কর্তৃক গেজেট আকারে প্রকাশিত হয়।

বর্তমানে কওমি মাদরাসার ৬ টি বোর্ডের অন্তর্ভুক্ত বাংলাদেশের সব ক’টি দাওরায়ে হাদীস কওমি মাদরাসা এ আইনে উল্লিখিত কমিটি দ্বারা নিবন্ধিত। বাংলাদেশের সকল কওমি মাদরাসা দারুল উলূম দেওবন্দের চিন্তাধারা, দৃষ্টিভঙ্গি, সিলেবাস ও মূলনীতি অনুসরণ করে। সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট

এই আর্টিকেলটি ফেসবুক, টুইটার সহ সকল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন। এতক্ষন ধৈর্য ধরে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

মাত্র ৮ মাসেই সম্পূর্ন কোরআন শরীফ মুখস্ত করে ফেললো এই শিশু

আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৪ ব্যক্তিগত দেখার নিয়ম (পুরুষ/মহিলা)

পুরো এক বছরও নয় মাত্র আট মাসেই সম্পূর্ণ কুরআন শরীফ হিফজ করার কৃতিত্ব অর্জন করেছেন ‘আল আওয়াজ’ নামক বর্তমান ফিলিস্তিনের গাজা প্রদেশের ৮ বছরের এই শিশু।

আল আওয়াজ ফিলিস্তিনের গাজা প্রদেশের জাবালিয়া শহরের আল-ওমরী মসজিদে পবিত্র কুরআন শরীফের নিয়মিত ক্লাসে অংশগ্রহণ করে এই কৃতিত্ব অর্জন করে নেন।

প্রাপ্ত তথ্য মতে জানা গেছে, ৮ বছরের শিশু আল আওয়াজ প্রথম দিকে কুরআন শরীফের তেলাওয়াত শুনে প্রতিদিন ১ পৃষ্ঠা করে মুখস্থ করতেন। এর পর আস্তে আস্তে তিনি নিয়মিত ২ অথবা ৩ পৃষ্ঠা করে মুখস্থ করা শুরু করেন। এভাবে শেষের দিকে এসে তা বাড়িয়ে প্রতিদিন ১৬ পৃষ্ঠা করে মুখস্থ করতেন।

মাত্র আট মাসে সম্পূর্ন পবিত্র কুরআন শরীফ হিফজ করে ফিলিস্তিনের গাজা প্রদেশে সর্ব্বোচ্চ রেকর্ড গড়েছেন ৮ বছরের নাবালিক শিশু মুহাম্মাদ হাফিজ আল আওয়াজ। ইতোপূর্বে গাজা প্রদেশের কেউ ই এতো স্বল্প সময়ের মধ্যে পবিত্র কুরআন শরীফ সম্পূর্নভাবে হিফজ করতে পারেনি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url