আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 pdf download

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 pdf download

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 PDF ফাইল ও সম্পূর্ন মার্কশীট এখান থেকে ডাউনলোড করুন। আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৪ ডাউনলোড করতে সরাসরি নিচের লিংকে ক্লিক করুন। বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2024 এবং আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদিস তাকমিল পরীক্ষার ফলাফল ২০২৪ এই পৃষ্ঠায় পাওয়া যাচ্ছে। আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আমাদের সার্ভারে ফলাফল প্রকাশিত হয়। আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট 2024 পিডিএফ ফাইল ডাউনলোড লিংক এই পোস্টে উপলব্ধ আছে।

প্রিয় দর্শনার্থীরা, আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশের আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৪ ডাউনলোড পৃষ্ঠাতে আপনাকে স্বাগতম। আপনি যদি আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 খুজে থাকেন তাহলে আপনি সঠিক স্থানেই এসেছেন। আজ এই পোস্টে আমরা আপনাকে জানাব যে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশের অধীনে দাওরায়ে হাদীস তাকমিল পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের জন্য আপনি কীভাবে আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল 2024 জানতে পারবেন। এবং এই বিষয়ে সমস্ত প্রয়োজনীয় তথ্য নীচে বিস্তারিতভাবে দেওয়া হল।

আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ, বাংলাদেশের একমাত্র কওমী মাদ্রাসা সমূহের জন্য সরকারী স্বীকৃত ইসলামী শিক্ষা বোর্ডের অধীনে দাওরায়ে হাদীস তাকমিল পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের ফলাফল এখানে পাওয়া যাবে। আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট ২০২৪ পিডিএফ ফাইল ডাউনলোডের লিংকটি বিস্তারিত প্রতিবেদন সহ নীচে উপস্থাপন করা হয়েছে।

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 কখন দেবে?

বাংলাদেশের কাওমি মাদ্রাসাগুলির সরকার-অনুমোদিত ইসলামিক শিক্ষা বোর্ড আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ আল হাইয়াতুল উলইয়া ফলাফল ২০২৪ কখন দেবে, কিভাবে পাবেন, এ সম্পর্কিত সকল আপডেটগুলি সবার আগে এডু হেলপ বিডি ২৪ ডট কম থেকে পাওয়া যাবে।আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত সমস্ত আপডেট সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

আপডেট: সর্বশেষ সংবাদ আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ।

আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৪ কোথায় পাবেন?

আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৪ এখানে পাওয়া যাবে। আল হাইয়াতুল উল্যা লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের অধীনে দাওরায়ে হাদীস তাকমিল পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীরা এখান থেকে ফলাফল প্রকাশের সাথে সাথেই আল হাইয়াতুল উলইয়ার ফলফল জানতে পারবেন।  আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট 2024 পিডিএফ ডাউনলোড লিংক এবং অনলাইন লাইভ সার্ভার নীচে ফলাফল ডাউনলোড বিভাগে সংযুক্ত করা হয়েছে।

আল হাইয়াতুল উলইয়ার রেজাল্ট 2024 সরাসরি দেখুন

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 এখানে থেকে অনলাইনে ডাউনলোড করা যায়। আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনি আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল 2024 ডাউনলোড করতে পারেন। ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা হওয়ার সাথে সাথে অনলাইনে আল হাইয়াতুল উলইয়া ফলাফল 2024 পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কটি নীচে সংযুক্ত করা হবে।

1442 হিজরি / 2024 আল হাইয়াতুল উলইয়া বাংলাদেশ দাওরা হাদিস তাকমিল পরীক্ষার ফলাফল জানতে নীচের বক্সে আপনার রোল নম্বর ইংরেজীতে লিখে "দাখিল করুন" এ ক্লিক করুন। আর পিডিএফ ফাইল ডাউনলোড করতে চাইলে নীচের টেবিলের লিংকে ক্লিক করে ফলাফল ডাউনলোড করুন।

ওয়েবসাইটটি লোড হচ্ছে...দয়া করে অপেক্ষা করুন...

এই লিংকে ক্লিক করে অনলাইনে রেজাল্ট দেখুন

মেধা তালিকা (ছাত্র) দেখতে এখানে ক্লিক করুন
মেধা তালিকা (ছাত্রী) দেখতে এখানে ক্লিক করুন
এক মাদরাসার ফলাফল একসাথে (মাদরাসাওয়ারী ফলাফল) দেখুন

পূনরায় ফলাফল দেখুন

  • আল হাইয়াতুল উলইয়ার রেজাল্ট 2024 pdf ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • আল হাইয়াতুল উলইয়া ফলাফল রিপোর্ট ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • আল হাইআতুল উলইয়া ফলাফল ফলাফল মেধা তালিকা (পুরুষ) ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • আল হাইআতুল উলইয়া ফলাফলের মেধা তালিকা (মহিলা) ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • আল হাইয়াতুল উলইয়া নজরে সানী ফলাফল ডাউনলোড করতে "এখানে ক্লিক করুন"
  • ডাউনলোড করার পরে ফাইলটি অ্যাডোব রিডার বা ফক্সিট রিডার দিয়ে খুলুন।
  • ফাইলের উপরের ডানদিকে একটি অনুসন্ধান বাক্স রয়েছে। বাক্সের মাঝখানে ক্লিক করে রোল নম্বর বা মাদ্রাসা কোড নম্বর প্রবেশ করুন এবং অনুসন্ধান বোতামে ক্লিক করুন বা এন্টার কী টিপুন।
  • একটি মিনিট অপেক্ষা করুন. সেই রোল নম্বর বা কোড নম্বর সহ মাদ্রাসার ফলাফল দেখা যায়। প্রিন্টও করা যায়।

আল হাইয়াতুল উলইয়া দাওরা হাদীস তাকমিল পরীক্ষার ফলাফল, আগের সকল বছর

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল 2024 এসএমএসের মাধ্যমে

আপনি আপনার মোবাইল ফোন থেকে একটি ছোট এসএমএস পাঠিয়ে আল হাইআতুল উলইয়া ফলাফল 2024 জানতে পারবেন। এটি একটি খুব সুন্দর পদ্ধতি। এই ক্ষেত্রে, আপনি আল হাইআতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 খুব দ্রুত কোনও ঝামেলা ছাড়াই জানতে পারবেন।

  • আপনার মোবাইলে মেসেজ অপশনে প্রথমে HTR টাইপ করুন
  • স্পেস সহ আপনার পরীক্ষার রোল নম্বর প্রবেশ করান
  • এখন বার্তাটি 29933 এ পাঠান

উদাহরণ: HTR <> 824561 <> এবং 29933 এ প্রেরণ করুন

আল হাইয়াতুল উলইয়া দাওরা হাদিস তাকমিল পরীক্ষার ফলাফল 2024

আমি আশা করি আপনি আল হাইআতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল এবং আল হাইয়াতুল উলইয়া তাকমিল পরীক্ষার ফলাফল নিয়ে এই পোস্টটি থেকে উপকৃত হয়েছেন। কারণ এখানে, আমরা আল হাইআতুল উলইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশের কাওমী মাদ্রাসার সরকারী স্বীকৃত ইসলামী শিক্ষা বোর্ডের অধীনে দাওরায়ে হাদীস তাকমিল পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের ফলাফল ডাউনলোড করার জন্য অফিসিয়াল লিংকের সাথে বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি। এবং আল হাইয়াতুল উলইয়া নজরে সানির ফলাফল ডাউনলোড লিংক সাথে যুক্ত করা হয়েছে।

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশ ফলাফল 2024

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশে বর্তমানে ছয়টি কওমি মাদরাসা শিক্ষা বোর্ড রয়েছে। আপনি এই পোস্টের ফলাফল বিভাগ থেকে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কাওমিয়া বাংলাদেশের ফলাফল জানতে পারবেন। আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া বাংলাদেশের অধীনে অন্যান্য শিক্ষা বোর্ডের ফলাফল জানতে নীচের তালিকা থেকে আপনার পছন্দসই শিক্ষা বোর্ডের নামটি ক্লিক করুন। বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের ফলাফলের লিঙ্কটিও সংযুক্ত করা হল।

  • বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2024
  • আযাদ দ্বীনী এদারায়ে তালীম বাংলাদেশ রেজাল্ট 2024
  • আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশ রেজাল্ট 2024
  • বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা বাংলাদেশ রেজাল্ট 2024
  • তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বাংলাদেশ রেজাল্ট 2024
  • জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষাবোর্ড বাংলাদেশ রেজাল্ট 2024
  • বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড রেজাল্ট 2024

আল-হাইআতুল উলইয়া লিল-জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশ

আল হাইআতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ। এটি বাংলাদেশের একমাত্র সরকার স্বীকৃত কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড। আহলে সুন্নাত ওয়াল জামাতের অনুসারী একদল হক্কানী রব্বানী বুজুর্গ আলেমে দ্বীনের হাত ধরে ১৮৬৬ খ্রিষ্টাব্দে ভারতের উত্তর প্রদেশের সাহারানপুর জেলার দেওবন্দ নামক স্থানে "আল জামেয়াতুল ইসলামিয়া দারুল উলুম দেওবন্দ", ভারত প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে, দেওবন্দের আদর্শে ভারত, বাংলাদেশ, পাকিস্থান সহকারে বিভিন্ন অঞ্চল জুড়ে অসংখ্য মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠে।

কওমি মাদ্রাসা আহলে সুন্নাত ওয়াল জামাত ও দারুল উলুম দেওবন্দের আদর্শ, মূলনীতি ও মতপথের অনুসরণে মুসলিম জনসাধারণের আর্থিক সহায়তায় উলামাদের মাধ্যমে প্রতিষ্ঠিত ও পরিচালিত ইলমে ওহীর শিক্ষাকেন্দ্র। কওমি মাদ্রাসাগুলো সাধারণত সরকারি আর্থিক সহায়তার পরিবর্তে মুসলিম জনসাধারণের সহায়তায় পরিচালিত হয়। ভারত, পাকিস্তান ও বাংলাদেশে কওমি মাদ্রাসা বহুল প্রচলিত।

ভারতে আল জামেয়াতুল ইসলামিয়া দারুল উলুম দেওবন্দ এর সরকারী স্বীকৃত রয়েছে। সেই ধারাবাহিকতায় বাংলাদেশের কওমি মাদ্রাসাগুলোর দীর্ঘদীনের যৌক্তিক দাবী পূরনে বাংলাদেশ সরকার উদ্যেগ গ্রহন করে। অফিসিয়াল সকল কার্যক্রম সম্পন্ন হওয়ার পরে ২০১৮ সালের ৮ ই অক্টোবর আল হাইআতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ সরকার স্বীকৃত একমাত্র কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড হিসেবে বাস্তব রুপ লাভ করে এবং দাওরায়ে হাদীস কে আরবি ও ইসলামি ইতিহাসের মাস্টার্স সমমান মর্যাদা দান করা হয়।

কওমি মাদ্রাসার সর্বোচ্চ শিক্ষা স্তর দাওরায়ে হাদীস / তাকমিল ক্লাসের ছাত্র ছাত্রীগন আল হাইয়াতুল উলইয়ার পরীক্ষায় অংশগ্রহন করে থাকেন। উত্তরপত্র মূল্যায়ন শেষে আল হাইয়াতুল উলইয়ার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ফলাফল প্রকাশিত করা হয়ে থাকে। আমাদের এই পোষ্টের উপরের অংশে বর্নিত নিয়ম অনুসারে আপনার কাংঙ্খিত আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার রেজাল্ট 2024 pdf ও মার্কশিট ডাউনলোড করে নিতে পারবেন।

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল সম্পর্কিত আপনার যে কোনও অভিযোগ, প্রশ্ন, বা মন্তব্যে আপনাকে আমরা স্বাগত জানাই। ফলাফলগুলি খুঁজে পেতে আপনার যদি কোনও সমস্যা হয় তবে আমাদের কমেন্ট বক্সে জানান। আমরা এর সমাধানের জন্য যথাসাধ্য চেষ্টা করব ইনশাআল্লাহ।

এই পোষ্টটি ফেসবুক, টুইটার সহ সমস্ত সামাজিক মিডিয়াতে শেয়ার করে ছড়িয়ে দিন। এত সময় আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url