নতুন বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২২

ঘরে বসেই নতুন বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২২ জানতে এই পেজে আসার জন্য ধন্যবাদ। বর্তমানে ঘরে বসেই মোবাইল বা স্মার্ট ফোনের মাধ্যমে বিকাশ এপস থেকে খুব সহজেই বিকাশ একাউন্ট খোলা যায়।

নতুন বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২২

আপনি যদি বাংলাদেশের নাগরিক হয়ে থাকেন আর আপনার কাছে যদি অফিসিয়াল ডকুমেন্ট এবং একটি স্মার্ট ফোন থাকে, তাহলে আপনি খুব সহজে ঘরে বসেই মোবাইলে বিকাশ একাউন্ট ওপেন করে নিতে পারবেন।

মোবাইলে বিকাশ একাউন্ট খোলার জন্য যা যা লাগবেঃ

  • আপনার অরজিনাল এন আইডি কার্ড বা ভোটার আইডি কার্ড।
  • মোটামুটি ভালো মানের একটি স্মার্ট ফোন।
  • যেকোন অপারেটরের একটি সচল ফ্রেশ সিম কার্ড।

এই তিনটি জিনিস যদি আপনার হাতে থাকে তাহলে আপনি খুব সহজেই অনলাইনে বিকাশ একাউন্ট ওপেন করতে পারবেন। এছাড়াও আপনি জাতীয় পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স, পাসপোর্ট দিয়ে নতুন বিকাশ একাউন্ট ওপেন করতে পারবেন। 

মোবাইল App দিয়ে বিকাশ খোলার নিয়ম সহ বিকাশ একাউন্ট খোলার সকল তথ্য বিস্তারিতভাবে নিচে তুলে ধরা হলো...

ঘরে বসেই নতুন বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২২

মোবাইল App দিয়ে বিকাশ খোলার নিয়ম

বিকাশ একাউন্ট সম্পর্কিত যা জেনেছেনঃ

বাটন মোবাইলে বিকাশ খোলার নিয়ম। অনলাইনে বিকাশ একাউন্ট খোলার নিয়ম। আইডি কার্ড ছাড়া বিকাশ খোলার নিয়ম। App দিয়ে বিকাশ খোলার নিয়ম। App ছাড়া বিকাশ খোলার নিয়ম। বিকাশ একাউন্ট দেখার নিয়ম। বিকাশ একাউন্ট খোলার অফার। 

অনেকেই জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট খোলার নিয়ম জানতে চান। তাদের জন্য বলছি, বর্তমানে জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট ওপেন করা যায় না।

ঘরে বসেই অনলাইনে মোবাইল এপস থেকে নতুন বিকাশ একাউন্ট খোলার নিয়ম 2022 এবং বিকাশ একাউন্ট ওপেন করার সকল পদ্ধতি এখানে তুলে ধরা হয়েছে। এর পরেও যদি আপনার কোন প্রশ্ন থাকে তবে নীচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমাদের সাথে থাকার জন্য, ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
বিশ্বস্ত গুগল নিউজে আমরা