তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড রেজাল্ট ২০২২ বগুরা, বাংলাদেশ

আসসালামু আলাইকুম, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড রেজাল্ট ২০২২ পেজে আপনাকে স্বাগতম। এখান থেকে আপনি খুব সহজেই কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড পরীক্ষার ফলাফল ২০২২ নম্বর সহ চেক করতে পারবেন। তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড পরীক্ষার রেজাল্ট 2022 দেখতে হলে ধৈর্যের সহিত নিচের লিংকে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিতে হবে।

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড রেজাল্ট ২০২২

সম্মানিত ভিজিটরস, আমরা এখানে তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড পরীক্ষার রেজাল্ট লিংক তুলে ধরলাম। আপনি আপনার মারহালা/ক্লাস/শ্রেনী/জামাতের নামের উপর ক্লিক করুন এবং পরবর্তী পেজে নির্দেশনা অনুসারে আপনার তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড পরীক্ষার রেজাল্ট চেক করে নিন।

ইলমুত তাজবীদ ওয়াল কিরাআত রেজাল্ট ২০২২ তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড
ইবতিদাইয়্যাহ পরীক্ষার রেজাল্ট ২০২২ তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড
মুতাওয়াসসিতাহ পরীক্ষার রেজাল্ট ২০২২ তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড
সানাবিয়া উলইয়া পরীক্ষার রেজাল্ট ২০২২ তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড
ফযীলত পরীক্ষার রেজাল্ট ২০২২ তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড
তাকমিল পরীক্ষার রেজাল্ট 2022 তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড
আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস/তাকমীল পরীক্ষার রেজাল্ট ২০২২

আপনি আপনার মারহালা/ক্লাস/শ্রেনী/জামাত অনুযায়ী উপরের লিংকে ক্লিক করে পরবর্তী পেজের নির্দেশনা অনুসারে খুব সহজেই তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড পরীক্ষার রেজাল্ট 2022 নম্বর সহ চেক করতে পারবেন।

অনেক সময় অতিরিক্ত ভিজিটর/লোডিং চাপের কারনে ওয়েব সাইটের সার্ভার সাময়িক সময়ের জন্য অফ হয়ে যেতে পারে। তবে চিন্তার কোন কারন নেই, এ ধরনের সমস্যা খুব অল্প সময়ের মাঝেই সমাধান হয়ে যায়।

আপনাকে ধৈর্যের সহিত বারবার চেষ্টা করে যেতে হবে, তাহলে আশা করি আপনি খুব সহজেই তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড পরীক্ষার ফলাফল দেখতে পারবেন। এর পরেও যদি আপনার সমস্যা হয়, তাহলে আপনার শিক্ষাবোর্ডের নাম, মারহালা, ইলহাক/রোল নম্বর/নিবন্ধন নং লিখে নিচে কমেন্ট করুন। আমরা যথাসম্ভব আপনার ফলাফল বের করে দেয়ার চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বাংলাদেশ

তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বাংলাদেশ (আরবি: تنظيم المدارس الدينية بنغلاديش ‎‎) হল বাংলাদেশে অবস্থিত সরকার স্বীকৃত উত্তরবঙ্গ ভিত্তিক একটি কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড, যা বগুড়া জামিল মাদ্রাসার অধীনে পরিচালিত হয়। ১৯৯৫ সালের ৩ এপ্রিল মুফতি আবদুর রহমানের উদ্যোগে এটি প্রতিষ্ঠিত হয়। এই বোর্ডের অধীনে প্রায় ১৫৬৩টি মাদ্রাসা রয়েছে।

ইতিহাস

১৯৯৫ সালের ৩ এপ্রিল মুফতি আবদুর রহমানের উদ্যোগে আল জামেয়াতুল ইসলামিয়া কাছেমুল উলুম বগুড়ায় উত্তরবঙ্গের ১৬টি জেলা হতে আগত ৪ শতাধিক মাদ্রাসার দায়িত্বশীলদের উপস্থিতিতে একটি ওলামা সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে সর্বসম্মতিক্রমে “তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বাংলাদেশ” নামে একটি বোর্ড গঠনের সিদ্ধান্ত হয়। উক্ত সম্মেলনের ঘোষণা মোতাবেক এই বোর্ড হবে সমগ্র বাংলাদেশে বিশেষ ভাবে উত্তরবঙ্গে অবস্থিত কওমি মাদ্রাসা সমূহের শিক্ষা-দীক্ষা ও ইসলামি সভ্যতা - সংস্কৃতির নিয়ন্ত্রণ, উন্নয়ন ও সম্প্রসারণ সংক্রান্ত জাতীয় প্রতিষ্ঠান।

২০০৮ সালের ৮ এপ্রিল মজলিসে শুরার বৈঠকে বোর্ডের কার্যাদি সুচারুরূপে ও সুশৃংখলভাবে পরিচালিত হওয়ার জন্য একটি গঠনতন্ত্র অনুমোদিত হয় এবং তা মুদ্রিত হয়।

কওমি মাদ্রাসার সাথে অবৈধ জঙ্গিবাদের সংশ্লিষ্টতা নিয়ে সারাদেশে আলোচনা শুরু হলে ২০১৬ সালের ৯ ফেব্রুয়ারি তানযীম বোর্ড বগুড়ায় একটি সম্মেলনের আয়োজন করে। এই সম্মেলনে দেড় হাজারের অধিক প্রতিষ্ঠানের দায়িত্বশীল যোগদান করে। উক্ত সম্মেলনের ঘোষিত হয়, “সন্ত্রাস ও অবৈধ জঙ্গিবাদের সঙ্গে কওমি মাদ্রাসার আলেম-উলামাদের কোনো সম্পর্ক অতীতে ছিল না, এখনও নেই। থাকার প্রশ্নই আসে না। কেননা ইসলাম সব ধরনের সন্ত্রাসের বিরুদ্ধে।

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড তানযীমুল মাদারিসিদ দ্বীনিয়া বোর্ড পরীক্ষার রেজাল্ট সম্পর্কিত আপনার ভালো মন্তব্য জানান নিচের কমেন্ট বক্সে। এই পোষ্টটি শেয়ার করুন ফেসবুক টুইটার সহ সকল সোশ্যাল মিডিয়ায়, যেন অন্যেরাও উপকৃত হতে পারে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

সর্বশেষ প্রকাশিত রেজাল্ট.....