Wednesday, February 28, 2018

‘শিরোনাম হওয়া উচিত ছিল ” ইসলাম বিদ্বেষী ব্লগার রাজীব হত্যা মামলায়হাইকোর্টের রায় ২রা এপ্রিল’...ব্যারিস্টার আন্দালিভ রহমান!



‘শিরোনাম হওয়া উচিত ছিল ” ইসলাম বিদ্বেষী ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের রায় ২রা এপ্রিল’,,, ব্যারিস্টার আন্দালিভ রহমান!
_______________________
ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের রায় ২রা এপ্রিল দৈনিক মানব জমিনের এমন শিরনামের সমালোচোনা করে ব্যারিস্টার আন্দালিভ রহমান তার ফেসুবুকে লিখেছেন শিরোনাম হওয়া উচিত ছিল ” ইসলাম বিদ্বেষী ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের রায় ২রা এপ্রিল ‘, বললে পুরাটা বলা উচিত।কমেন্ট বক্সে দেখা যায় অনেক পাঠক তাকে সমর্থন দিয়েছেন। দৈনিক মানব জমিনের মুল খবরটিতে বলা হয়,
গণজাগরণ মঞ্চের কর্মী ও ব্লগার আহমেদ রাজীব হায়দার হত্যা মামলায় হাইকোর্টের রায় ঘোষণা করা হবে আগামী ২রা এপ্রিল। আজ সোমবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রায়ের জন্য এ দিন ধার্য করেন। এর আগে এ মামলায় মৃত্যুদ-প্রাপ্ত আসামিদের ডেথ রেফারেন্স ও আপিলের শুনানি গত ৯ই জানুয়ারি শেষ হয়। ওই দিন শুনানি শেষে মামলার রায় যেকোন দিন ঘোষণা করা হবে বলে রায় অপেক্ষমান রাখেন আদালত। ২০১৩ সালের ১৫ই ফেব্রুয়ারি রাজধানীর মিরপুরের কালসী এলাকায় নিজ বাসার সামনে কুপিয়ে হত্যা করা করা হয় রাজীবকে।
গত বছরের ৩১শে ডিসেম্বর নিম্ন আদালতের রায়ে রেদোয়ানুল আজাদ রানা ও ফয়সাল বিন নাঈম দীপকে মৃত্যুদ- এবং নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের নেতা মুফতি জসিমউদ্দিন রাহমানীসহ ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- দেওয়া হয়। তবে, মৃত্যুদ- পাওয়া পলাতক রেদোয়ানুল আজাদ রানা আপিল করেনি।
@Rtnbd

No comments:

Post a Comment